আওয়ামী লীগে যোগ দিলেন নারায়ণগঞ্জের পীর এনায়েতুল্লাহ আব্বাসী ?

সম্প্রতি ফেসবুকে ভাইরাল হওয়া একটি ছবির উপর নির্ভর করে অনেক মন্তব্য এসেছে নারায়ণগঞ্জের এনায়েতুল্লাহ আব্বাসী আওয়ামী লীগে যোগদান দিয়েছে বলে ।
এমন একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবিতে দেখা যায় নারায়ণগঞ্জে এর সংসদ সদস্য সামিম ওসমানের হাতে নৌকা প্রতীক উপহারের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যোগদানের একটি ছবির।

তবে তিনি যে আওয়ামীলীগে যোগদান করেছে তার কোন সূত্র খুজে পাওয়া যায়নি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে
তবে তার ছবিটি ভাইরাল হয়েছে বেশ।।

উল্লেখ তার ছবিটি ভাইরাল হওয়ার পরে অনেকেই মন্তব্য প্রকাশ করেছেন তিনি জামাতের লোক হওয়ায় তার মাহফিলে যেনো কোন বাধা সৃষ্টি না হয় সেকারনে নৌকা ব্যবহার করেতে চায়

এর আগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমির কাউসার, এমদাদসহ ১০ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় লঞ্চ দু’টিও জব্দ করা হয়।

গত (২২ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে নবীগঞ্জ গুদারাঘাট এলাকা থেকে লঞ্চসহ তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক সময় টিভি ও বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একাধিক দল বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাতভর বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে শুক্রবার সকাল ৭টায় গুদারাঘাট এলাকা থেকে তাদের আটক করে। তারা লঞ্চ দু’টি ভাড়া করে কোথাও গিয়ে জড়ো হয়ে নাশকতা করার পরিকল্পনা করছিল। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

তবে এ ঘটনায় এনায়েত উল্লাহ আব্বাসী জৈনপুরীকে প্রথমে আটক করা হলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

Loading...