Breaking News

ডেঙ্গু জ্বরে আক্রান্ত চিত্রপরিচালক ইফতেখার চৌধুরী

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী। জ্বর নিয়ে গত (২২ আগস্ট) রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়েছে বলে নিশ্চিত করেছেন ইফতেখার চৌধুরী নিজেই।

ডেঙ্গু জ্বর প্রসঙ্গে চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী বলেন, ‘আপাতত কিছুটা সুস্থবোধ করছি। ডাক্তাররা আমাকে এক সপ্তাহ রেস্ট করতে বলেছেন। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইছি।’

সম্প্রতি সারাদেশে ছড়িয়ে পড়া ডেঙ্গুতে প্রাণহাণির ঘটনা ঘটছে। দুই সপ্তাহখানেক আগে ডেঙ্গু জ্বর নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন অভিনেতা এম এ আলমগীর। এছাড়াও ডেঙ্গু জ্বর আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা ববি। তাদের শারীরিক অবস্থাও এখন আগের তুলনায় ভালো।

উল্লেখ, ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছিলেন ইফতেখার চৌধুরী। প্রথম ছবি দিয়েই পরিচালকের যোগ্যতার জানান দিয়েছিল তিনি। তারপর একের পর এক ছবি বানিয়ে বাংলাদেশের চলচ্চিত্রকে উন্নতির দিকেই নিয়ে যান তিনি। চলচ্চিত্র নির্মানের আগে তিনি কিছু অ্যাকশন-থ্রিলারধর্মী টিভি নাটক এবং টেলিফিল্ম নির্মান করেছিলেন।

চলচ্চিত্র নির্মানের ক্ষেত্রেও তিনি তার পছন্দ হিসেবে অ্যাকশন-থ্রিলারকেই বেছে নিয়েছেন। দেশীয় সীমিত সুযোগ এবং দক্ষতাকে কাজে লাগিয়েই তিনি ভালোমানের অ্যাকশন চলচ্চিত্র নির্মান করেই যাচ্ছে।