Breaking News

About Us

প্রতিনিয়ত বেড়ে চলেছে মানুষের ব্যস্ততা। আর তার সঙ্গে তাল মিলিয়ে এগোচ্ছে প্রযুক্তিও। নতুন এই যুগে, চেনা মহল্লা থেকে দুনিয়ার দূরতম প্রান্তে কী ঘটছে, কেন ঘটছে, তারই হদিস দিতে আমরা নিয়ে এসেছি এই নতুন ওয়েবসাইট, The Writer

কারও পক্ষে নই The Writer। কারও বিপক্ষেও নই। কাউকে ‘মহানুভব’ বলে পেশ করার কোনো দায় নেই The Writer এর । অভিপ্রায় নেই কাউকে জোর করে ‘খলনায়ক’ বানানোরও। The Writer এর পক্ষপাত কেবল একটাই– মানুষের দরবারে নির্ভেজাল সত্যকে প্রতিষ্ঠা করা।

The Writer এর প্রয়াস, পাঠকের কাছে আনকোরা মৌলিক খবর পৌঁছে দেওয়া। রাজনীতি, বিনোদন, খেলা, প্রাত্যহিক জীবনচর্চার বাইরে আমরা হাজির করতে চাই, সমাজের সেই সমস্ত দিকও যা সাধারণ মানুষকে ভাবায়, দুঃখ দেয়। অথবা অনুপ্রাণিত করে।

আমাদের এই প্রয়াসের মাধ্যম বাংলা ভাষা। কে না জানে, সেই ভাষায় সাহিত্যের গরিমার কথা। তাই গোটা দুনিয়ার হাল-হকিকতের পাশাপাশি আমরা রেখেছি আমাদের ভাষার সাহিত্যকেও। গল্প-কবিতা, প্রবন্ধ, নিবন্ধের অনুরাগী পাঠকের ঠিকানাও হোক এই The Writer ।

সমকালের প্রতিটি রেখা ও লেখা ভাস্বর হয়ে উঠুক, আমাদের নিজস্ব এই The Writer –এ।

‘The Writer 24’ মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের প্ল্যাটফর্ম। সাধারণ মানুষের মত প্রকাশ করার ও একজন স্বাধীন লেখক হিসাবে, যেখানে সবাই তাদের চিন্তা, মতামত ও সৃজনশীলতা বিনিময় করতে পারবে।
চিন্তাধারা যতই চরমপন্থী(radical) কিংবা রক্ষণশীল (conservative) হোক না কেন, তার স্বাধীন মত প্রকাশকে আমরা সমর্থন করি, যতক্ষণ না তা রাষ্ট্রীয় আইন ও অন্যের ব্যাক্তি স্বাধীনতা লঙ্ঘন করে।

এই ওয়েবসাইটে যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য লেখকের একান্তই নিজস্ব ।’

‘The Writer 24’-এর সম্পাদকীয় নীতি ও মতের সঙ্গে লেখকের মতামতের অমিল থাকতেই পারে। **সম্পাদকীয় নীতির সঙ্গে মিল আছে এমন সিদ্ধান্তে আসার কোন যৌক্তকতা নেই।
মনে রাখবেন, এখানে প্রকাশিত লেখকের লেখার বিষয়বস্তু, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর ।
লেখা পাঠানোর ক্ষেত্রে শুধু মনে রাখতে হবে ।
এই ওয়েব সাইটে প্রকাশের জন্য আপনি সেই লেখাগুলোই পাঠাতে পারবেন যেগুলোর স্বত্ব আপনার কাছে সংরক্ষিত।
১. বাংলাদেশে প্রচলিত আইন লঙ্ঘন করে কোনো লেখা প্রকাশ করা যাবে না।
২.অশ্লীল ও অশালীন ইঙ্গিতপূর্ণ এমন কোনো শব্দ, বাক্য, ছবি, ভিডিও ও অডিও ব্যবহার করা যাবে না, যা নারীকে হেয় করতে পারে।
৩ .কোনো পর্নোগ্রাফিক ছবি, লেখা, তথ্য বা ভিডিও প্রকাশ করা যাবে না। কোনো পর্নোগ্রাফিক সাইটের লিংক দেওয়া যাবে না।
৪ . এমন কোনো লেখা প্রকাশ করা যাবে না যা সামাজিক দৃষ্টিভঙ্গি থেকে অশ্লীল বা অশালীন বলে বিবেচিত হতে পারে।
৫ . অশালীন ইঙ্গিতপূর্ণ কোনো শব্দ, শব্দবন্ধ বা বাক্য ব্যবহার করা যাবে না।
৬ . কাউকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে কোনো ব্যক্তির অনুমতি ছাড়া/গোপনে তোলা কোনো ছবি প্রকাশ করা যাবে না। admin@thewriter24.com

Loading...